October 15, 2024, 1:23 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

অনলাইনে ফাঁস পুনমের যৌন উন্মাদনায়

অনলাইনে ফাঁস পুনমের যৌন উন্মাদনায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না। নেটদুনিয়ায় তার উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তার শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে এখনও পুনমের প্রতিদ্বন্ধী হয়ে উঠতে পারেননি কেউই৷ তবে এবার কি একটু ভুল করে ফেললেন অভিনেত্রী? কারণ, অনলাইনে ফাঁস হয়ে গেল পুনম ও তার বয়ফ্রেন্ডের ‘সেক্সটেপ’।

যা ঘিরে তুঙ্গে নেটিজেনদের উন্মাদনা। শুক্রবার রাতে এই কান্ডটি ঘটিয়েছেন পুনম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায়, পুনম ও তার বয়ফ্রেন্ড ‘স্যাম’ অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন।

যৌন উন্মাদনায় মেতে উঠেছেন দু’জনে। রতিক্রিয়ায় একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন পুনম ও স্যাম। চুম্বনরত অবস্থায় ভিডিওটি শুট করছিলেন পুনম নিজেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় পুনমের এই সেক্সটেপ।

হটকেকের মতো ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে। তবে শনিবার সকালেই ভিডিওটি ডিলিট করে দেন অভিনেত্রী। পুনম ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ইনস্টাগ্রামে দিয়েছিলেন, নাকি ভুলবশত আপলোড হয়ে গিয়েছিল, বিষয়টি ঘিরে জল্পনা তৈরি হয় তার অনুরাগীদের মধে। যার উত্তর দেন পুনমই। তিনি জানান, ভিডিওটি তার একজন বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। ওই বন্ধুর বাড়িতে নিজের ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন পুনম। তবে সত্যির পরোয়া না করেই পুনম ও তার বয়ফ্রেন্ডের সেক্সটেপের মজা নিতে ছাড়েননি নেটিজেনরা। বছরের শুরুতেই ‘পুনম পান্ডে প্রাইভেট রুম’ নামের আরও একটি ভিডিও শেয়ার করেন পুনম পান্ডে। যেখানে একটি বাথটবের মধ্যে একা একাই যৌন উন্মদনায় মেতে উঠতে দেখা যায় তাকে।

Share Button

     এ জাতীয় আরো খবর